1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষা সামগ্রী প্রদান

  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭২ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: যুক্তরাজ্যে বসবাসরত কমলগঞ্জ উপজেলার প্রবাসীদের সমাজসেবামূলক সংগঠন কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইউ,কে)’র পক্ষ থেকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা প্রতিরোধে ৩ টি অক্সিজেন কনসেন্ট্রেটর ,৩ টি সিলিন্ডার ও ২০ টি অক্সিমিটার প্রদান করা হয়েছে। রোববার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিক ভাবে করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভুঁইয়ার সভাপতিত্বে ও রাসেল হাসান বখতের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, সাহিত্যিক ও গবেষক আহমদ সিরাজ।

বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর জসিম উদ্দীন শাকিল, প্রেসক্লাব সম্পাদক মোস্তাফিজুর রহমান, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আবুল হোসেন, মবশ্বির আলী চৌধুরী বালক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সামসুজ্জামান চৌধুরী রাহেল, সমাজ সেবক বাহার উদ্দীন ও মোস্তাফিজুর আলম শানু প্রমুখ।

কমলগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি শেখ শামীম আহমেদ, সাধারণ সম্পাদক বুলবুল আহমদ ও গোলাম সরওয়ার সালামের প্রচেষ্টায় কমলগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ হতে এসব সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।উল্লেখ্য বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ, শিক্ষা ও অসহায়দের চিকিৎসায় কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন (ইউ,কে)কমলগঞ্জ উপজেলায় কাজ করে যাচ্ছে।
এক ক্ষুদে বার্তায় কমলগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন’র (ইউ,কে) সম্পাদক গোলাম সরওয়ার মকবুল সালাম জানান,কমলগঞ্জ উপজেলায় শিক্ষা, স্বাস্থ্য ও যে কোন দুর্যোগে ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহায়তা অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..